মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শাল্লায় আসামি না ধরায় পুলিশের এসআইয়ের উপর হামলা

শাল্লায় আসামি না ধরায় পুলিশের এসআইয়ের উপর হামলা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের শাল্লায় আসামিকে না ধরায় পুলিশের এক উপ পরিদর্শকে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

সোমবার মধ্যরাতে শাল্লা থানা সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন এসআই শাহ আলী।

শাল্লা থানা পুলিশ জানান, এসআই শাহ আলী থানা থেকে বের হয়ে বাসায় যাবার সময় যুবলীগ নেতা অরিন্দম চৌধূরী অপু ও তার সঙ্গীয় ৭/৮ জন লোক দা, লোহার রড, লোহার পাইপ নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় এসআই শাহ আলী গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে চিৎকার করলে আশে পাশের লোকজনসহ থানার অন্যান্য পুলিশ সদস্যগণ আসলে হামলাকারিরা পালিয়ে যায়।

ওইসময় পুলিশ সদস্যরা আহত শাহ আলীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরবর্তীতে রাতেই পুলিশ অভিযান চালিয়ে উপজেলার নাইন্দা গ্রামের অনিল বরণ চৌধুরীর ছেলে অরিন্দম চৌধুরী অপু (৩৮), ঘুঙ্গিয়ারগাও গ্রামের নারুগোপাল রায়ের ছেলে রতন রায় (২৮) কে গ্রেফতার করেন।

শাল্লা থানার এসআই শাহ আলী জানান, ওসি সাহেব অনুপস্থিত থাকায় আমি সারাদিন অফিসিয়াল কাজ সেরে রাত প্রায় সাড়ে ১২ টায় থানা থেকে বের হয়ে বাসায় যাবার সময় অপু ও তার সঙ্গীরা দা, লোহার রড, পাইপ ইত্যাদি দিয়া আমার উপর হামলা চালায়।

হামলার কারণ জানতে চাইলে তিনি বলেন, আমার ধারণা শাল্লায় কয়েকদিন আগে অপু তার ফেসবুকে বিতর্কিত ও উস্কানীমূলক একটি স্ট্যাটাস দিলে এলাকার মুসলিম জনতার মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে বিষয়টি আমরা মিমাংসা করে দিলেও অপুর ভাই অমিতাভ চৌধুরী রাহুল এলাকার ১২-১৩ জনকে বিবাদী করে শাল্লা থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করে। জিডির পর থেকেই অপু আমাকে জিডির দেওয়া আসামিদের গ্রেফতার করার জন্য আমাকে চাপ দিয়ে আসছে। কিন্তু বিজ্ঞ আদালতের নির্দেশ না থাকায় আমি আসামি গ্রেফতার করিনি। তাই ধারণা করছি এ কারনে অপু আমার প্রতি ক্ষিপ্ত ছিল।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ সদস্যকে হামলায় ঘটনায় আমরা দুইজনকে আটক করেছি, আহত এসআই শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, অফিসার ইনচার্জ অনুপস্থিত ছিলেন তা সত্যি, আক্রমণের শিকার এসআই শাহ আলী ওইদিন দায়িত্বে ছিলেন। বিষয়টি আমরা গুরুত্বসহকারে দেখছি এবং আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com